মাবিয়া রহমান, মনিরামপুর প্রতিনিধি: যশোরের মনিরামপুরে ট্রাক ও ইজিবাইক সংঘর্ষে অন্তত চারজন মর্মান্তিকভাবে আহত হয়েছে। শনিবার ৭ ই মে আনুমানিক বেলা বারোটা নাগাদ মনিরামপুর টু রাজগঞ্জ সড়কে সোহাগ ব্রিকসের সামনে সরু ব্রিজে দুর্ঘটনাটি ঘটে।

আহত ব্যক্তিদের তাৎক্ষণিক উপজেলা চেয়ারম্যান নাজমা খানম মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছেন। আহত ব্যক্তিরা হলেন১. চালুয়াহাটি গ্রামের কামরুজ্জামান (৫০) পিতা নূর মোহাম্মদ।

ধারণা করা হচ্ছে নূর মোহাম্মদের ডান পা ভেঙেছে ও হালকা মুখে জখম হয়েছে। ২. যশোর পাগলাদাহ গ্রামের তারা বেগম(৩৮) স্বামী তাইজুল ইসলাম।তারা বেগমের কপালে মারাত্মক জখম হয়েছে।

৩. চালুয়াহাটি গ্রামের আওয়ামী লীগ নেতা আবুল হাসানের সহধর্মিনী শাহনাজ বেগম(৩৫)। শাহনাজের মুখমন্ডলে মারাত্মক জখম হয়েছে।ও ৪.ইজিবাইক চালক ইদ্রিস আলী(৪০)। প্রত্যক্ষদর্শী মনিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম জানান,

চালুয়াহাটি থেকে মনিরামপুরে আসার পথে সোহাগ ব্রিকসের সামনে সরু ব্রীজের উপরে ট্রাকের সাথে ইজি বাইকের সংঘর্ষ হয়। ইজিবাইকে থাকা যাত্রীরা প্রত্যেকেই আহত হয়েছেন এবং তিনি নিজেই সকলকে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা তনময় বিশ্বাস জানান, আহত প্রত্যেককে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এদের ভিতর কারোর উন্নত চিকিৎসা দরকার হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হবে।